৭ মিনিট আগে | অপরাধ ও বিচার

রাজারবাগ পীরের জঙ্গি সংশ্লিষ্টতার বিষয় খতিয়ে দেখার আদেশ বহাল

রাজারবাগ দরবার শরিফের পীর দিল্লুর রহমানের সঙ্গে কোনো জঙ্গি সংগঠনের সংশ্লিষ্টতা আছে কি না তা খতিয়ে দেখতে হাইকোর্টের আদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ।

২ ঘন্টা আগে | অপরাধ ও বিচার

সিনহা হত্যা মামলা: ষষ্ঠ দফায় দ্বিতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় ষষ্ঠ দফায় দ্বিতীয় দিনের সাক্ষ্যগ্রহণ চলছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালতে...

২ ঘন্টা আগে | অপরাধ ও বিচার

মহানগর দায়রা জজ আদালতে পরীমনির জামিন

বনানী থানায় দায়ের হওয়া মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিকে পূর্ব শর্তে জামিন দিয়েছেন ঢাকা মহানগর দায়রা জজ আদালত। আজ মঙ্গলবার সকালে ভারপ্রাপ্ত বিচারক মো. রবিউল আলম জামিন মঞ্জুর করে আদেশ দেন।

৩ ঘন্টা আগে | বাংলাদেশ

চট্টগ্রামে ফ্লাইওভারের পিলারে ফাটল, ওপর-নিচে যান চলাচল বন্ধ

চট্টগ্রামের বহদ্দারহাটে এম এ মান্নান ফ্লাইওভারের একটি পিলারে ফাটল দেখা দেওয়ায় এর ওপর ও নিচ দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ।

১২ ঘন্টা আগে | দক্ষিণ এশিয়া

আফগানিস্তানে মানবিক বিপর্যয়: ৫০০ ডলারে কন্যা শিশু বিক্রি পরিবারের

বর্তমান বিশ্বে সবচেয়ে বড় ধরনের মানবিক বিপর্যয়ের মুখোমুখি হচ্ছে আফগানিস্তান। গত আগস্ট মাসে তালেবানরা দেশটির ক্ষমতা দখলের পর থেকে মানবিক পরিস্থিতির তীব্র অবনতি হতে শুরু করেছে বলে জানিয়েছে বিবিসি। 

১৭ ঘন্টা আগে | চীন

করোনা সংক্রমণ বাড়ায় বেইজিং ম্যারাথন স্থগিত করল চীন

করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বেইজিং ম্যারাথন স্থগিত করেছে চীন।

২০ ঘন্টা আগে | দক্ষিণ এশিয়া

১ ম্যাচ জেতার আনন্দে ১২ জন গুলিবিদ্ধ!

টি-টোয়েন্টি বিশ্বকাপে গতকাল রোববার রাতে ভারতকে হারিয়েছে পাকিস্তান। জয়ের আনন্দ উদযাপনের সময় রোববার রাতে করাচিসহ পাকিস্তানের বিভিন্ন এলাকায় লক্ষ্যভ্রষ্ট গুলিতে কমপক্ষে ১২ জন গুলিবিদ্ধ হয়েছেন।

২ ঘন্টা আগে | যুক্তরাষ্ট্র

ট্রাম্পের নির্বাহী সুবিধার আবেদন আবারও নাকচ করলেন বাইডেন

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নির্বাহী সুবিধার আবেদন আবারও নাকচ করেছেন দেশটির বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেন। এই সুবিধা কাজে লাগিয়ে ট্রাম্প চলতি বছরের ৬ জানুয়ারি ইউএস ক্যাপিটলে...

৫ ঘন্টা আগে | বিশ্ব

বিশ্বে মৃত্যু ৪৯ লাখ ৫৪ হাজার, শনাক্ত ২৪ কোটি ৪০ লাখ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে এ পর্যন্ত মারা গেছেন ৪৯ লাখ ৫৪ হাজারের বেশি মানুষ। একইসঙ্গে শনাক্ত হয়েছেন ২৪ কোটি ৪০ লাখের বেশি।

সুদানে অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে নিহত ৩, আহত অন্তত ৮০

সুদানের সামরিক বাহিনী দেশটির অন্তর্বর্তীকালীন সরকারের কাছ থেকে ক্ষমতা দখল করে জরুরি ঘোষণার পর রাস্তায় সেনা অভ্যুত্থান বিরোধী বিক্ষোভ শুরু হলে অন্তত ৩ জন নিহত এবং ৮০ জন আহত হয়েছেন বলে জানিয়েছে...